কনকনে শীতে উষ্ণতা দিতে ঠাকুরগাঁওয়ে আবারো শীতবস্ত্র বিতরণ করে দৃস্টান্ত স্থাপন করেছে স্বেচ্ছাসেবী সংগঠন সহায়। মঙ্গলবার (০১ ফেব্রুয়ারি) দুপুরে ঢাকাস্থ এসএসসি ৯৫ এইচ এসসি ৯৭ এর সহায়তায় জেলাস্কুল বড়মাঠে আনুষ্ঠানিকভাবে তিনশতাধিক অসহায় মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়।

এসময় সদর উপজেলা নির্বাহী অফিসার ও সংগঠনের প্রধাণ উপদেষ্টা আবু তাহের মোঃ সামসুজ্জামান, উপদেষ্টা ফারুখ আহমেদ জুলু,সহ-সভাপতি জিয়াউর রহমান বকুল, সাধারণ সম্পাদক সাগর, ঢাকাস্থ এসএসসি ৯৫ এইচ এসসি ৯৭ ব্যাচের মোবিন উদ্দিন জুয়েল, এতেশাম সাইমুম, নুর ইসলামসহ অনেকে উপস্থিত ছিলেন।

এসময় স্বাস্থবিধি মেনে ফেইসবুক ভিত্তিক গ্রুপ এসএসসি ৯৫ ও এইচএসসি ৯৭ ব্যাচের সদস্যদের দেয়া শীতবস্ত্র শীতার্তদের মাঝে শীত বিতরণ করা হয়।

অনুষ্টানে শীতবস্ত্র সহায়তা প্রদানকারির প্রতিনিধিরা জানান, সমগ্র বাংলাদেশ থেকে ১৯৯৫ সালে এসএসসি এবং ১৯৯৭ সালে এইচএসসি পরীক্ষায় অংশ গ্রহনকারী সমমনা ব্যাচম্যাটদের নিয়ে তৈরী একটি ফেইসবুক ভিত্তিক গ্রুপ । নিজেদের ব্রিদিং স্পেইস তৈরী করা ছাড়াও এই গ্রুপ পেশাদারিত্ব, ভাতৃত্ববোধ বাড়ানোর পাশাপাশি বিভিন্ন সামাজিক কর্মকান্ডে অংশগ্রহন করে থাকে। তারই অংশ হিসেবে গত তিন বছরের ধারাবাহিকতায় এবার শীতবস্ত্র কার্যক্রম পরিচালনা করা হয় ঠাকুরগাঁও জেলায়। তাদের সহায়তা পাওয়ায় সংগঠন সহায় (জুলুমবস্তির) সবাই কৃতজ্ঞতা প্রকাশ করেন।